Tuesday, June 28, 2022
Homeজামালপুরজামালপুরে গৃহবধূর লাশ উদ্ধার পুলিশ হেফাজতে স্বামী

জামালপুরে গৃহবধূর লাশ উদ্ধার পুলিশ হেফাজতে স্বামী

মোহাম্মদ আলী:

স্বামীর বাড়ি থেকে গৃহবধূ তানিয়া (২৪) এর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। স্বামীকে নেওয়া হয়েছে হেফাজতে । মৃতের বাবার পরিবারের দাবি শারিরীক নির্যাতন করে হত্যা করা হয়েছে তানিয়াকে।
বুধবার, জামালপুর জেলার মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবু তাহেরের গ্রামের বাড়ি কাজাইকাটা থেকে তার স্ত্রী তানিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, ২০১৬ সালে কাজাইকাটা গ্রামের নুর ইসলামের ছেলে তাহের প্রেম করে বিয়ে করেছিলেন একই ইউনিয়নের নয়ানগর গ্রামের হাসান মাহমুদের মেয়ে তানিয়াকে। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান রয়েছে। ছেলে তানভীর (৪) মেয়ে তাহিয়া (১০ মাস)। ঘটনার দিন সকালে পারিবারীক কলহের জেড় ধরে তাহেরের স্ত্রী স্ট্রোক করে মারা গেছেন বলে তাকে দাফন কাফনের প্রক্রিয়া চলছিল। এমন সময় তানিয়ার বাবার পরিবারের লোকজন এসে তানিয়ার মৃত্যুকে হত্যা বলে দাবি করলে পরিস্থিতি বদলে যায়। এদিন দুপুরে পুলিশ ঘটনাস্থলে এসে তানিয়ার স্বামী তাহেরকে হেফাজতে নেন।
তানিয়ার বাবা হাসান মাহমুদ বলেন, আমার মেয়ের মৃত্যু কোনো স্বাভাবিক মৃত্যু নয়। তাকে শারিরীক নির্যাতনে করে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে মেলান্দহ থানার ওসি এম.এম. ময়নুল ইসলাম বলেন তানিয়াকে শারিরীক নির্যাতন করে হত্যা করা হয়েছে মর্মে তার পরিবারের অভিযোগ রয়েছে। এ অভিযোগের প্রেক্ষিতে তাহেরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশত উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments