Tuesday, June 28, 2022
Homeজামালপুরজামালপুরে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

জামালপুরে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

জামালপুরে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জেলায় ২ শতাধিক স্পষ্টে দুস্থদের মধ্যে খাবার বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ মে) সকাল ৯টায় শহরের শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজ মাঠে এক আলোচনা সভার মধ্য দিয়ে শাহাদত বার্ষিকী পালন শুরু হয়। এ আলোচনা সভার আয়োজন করে ১১নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন। এতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, শহর বিএনপির সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা মহিলা দলের সভাপতি সেলিনা বেগম, সাধারণ সম্পাদক সাঈদা বেগম শ্যামা, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়ার পর উপস্থিত লোকজন ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

দলীয় সূত্র জানায়, জেলা বিএনপি ঘোষিত ৫ দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সোমবার সারা জেলায় দুই শতাধিক স্পটে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments