Friday, September 30, 2022
Homeজামালপুরজামালপুরে জেলা মৎস্যজীবী লীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত

জামালপুরে জেলা মৎস্যজীবী লীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত

নিজস্ব সংবাদদাতা:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে জামালপুর জেলা মৎস্যজীবী লীগ।

গতকাল বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেন জামালপুর জেলা মৎস্যজীবী লীগ। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ জামালপুর জেলা শাখার আহবায়ক মামুন অর রশিদ সরকার স্বপনের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ জাবের আলী সরকারের সঞ্চালনায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, জেলা কৃষক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক রফিকুল বারী, পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য মোঃ আলমগীর, পৌর মৎস্যজীবী লীগের সদস্য সচিব খন্দকার জাহিদ আহম্মেদ সুমন প্রমুখ।

বক্তারা বলেন দলকে সুসংগঠিত করতে নিজেদের মধ্যে মতবাদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে। তা হলে আগামী নির্বাচনে আবার আওয়ামী লীগ, সরকার গঠন করে বঙ্গবন্ধুর স্বপনে সোনার বাংলা গড়া সম্ভব বলে মনে করেন বক্তারা। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে জেলা মৎস্যজীবী লীগ ও পৌর মৎস্যজীবী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব মোঃ জাবের আলী সরকার সহ বেশ কয়েক জন নেতাকর্মী স্বেচ্ছায় রক্তদান করেন। কোরআন তেলাওয়াত মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। পরে ১৯৭৫সালের ১৫আগস্টে নিহতদের স্মরণে এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা আইভি রহমান সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments