Friday, December 9, 2022
Homeজামালপুরজামালপুরে জেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

জামালপুরে জেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

জামালপুর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রাঙ্গনে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

এতে বিশেষ অতিথি জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইন্ডিয়া যুবলীগের সমন্বয়ক রবিউল আমিন রুবেল, জেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ বাবুল আক্তার, ওমর হাসিব চাঁন, আনোয়ার হোসেন টুরু, আব্দুল হালিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন হোসেন পিপলু, সাংগঠনিক সম্পাদক শাহাবীর ইসলাম দোলন, আল আমিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান শামীম, উপ-প্রচার সম্পাদক হারুন অর রশিদ, সহ-সম্পাদক শেখ মোহাম্মাদ সোহাগ, ওবায়দুর রহমান বাবু, শেখ রাসেল, রনি রায়, মুবাখখারুল ইসলাম লিখন, সদস্য আনিছুর রহমান, শিপনসহ জেলা যুবলীগ, শহর যুবলীগ, ওয়ার্ড যুবলীগ ও ইউনিট যুবলীগের সকল নেতৃবৃন্দ।

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিলের আহবানে এই বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হচ্ছে।

তিনি জানান, আজ এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হলো। প্রায় দুই হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপণ করা হয়েছে। মাসব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচিতে জামালপুর জেলায় ২০ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপণ করা হবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments