Monday, March 4, 2024
Homeজামালপুরজামালপুরে ট্রেনের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষ, নিহত- ১

জামালপুরে ট্রেনের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষ, নিহত- ১

এম.এ রফিক : জামালপুরে ঢাকা থেকে আগত দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেনের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এই ঘটনায় এক জন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রোববার ভোর ৪টায় জামালপুর শহরের শেখেরভিটা রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য, আহসানুল হক (৩২) তিনি জামালপুর সদর থানার পুলিশ কনস্টেবল ছিলেন। তার বাড়ী নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার রাজনগর গ্রামে।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুর রহমান এ বিষয়ে বলেন,’ ট্রেনের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষে এক পুলিশ সদস্য’র মৃত্যু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ গামী লোকাল ট্রেনের সাথে জামালপুর শহরের শেখেরভিটা রেলক্রসিংয়ে ট্রেনটি পুলিশের গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এতে এক পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। একজন আহত হয়েছে। পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম। নিহিত পুলিশ সদস্যের জানাযা জামালপুর পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম নিহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। এর আগে জেলা পুলিশের একটি দল মরহুমের জন্য ফিউনারেল গার্ড প্রদান করেন। জানাযায় জেলা পুলিশের সকল উর্দ্ধতন কর্মকর্তা ও সদস্যগন উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments