Tuesday, June 28, 2022
Homeজামালপুরজামালপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ২

জামালপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ২

জামালপুরে ট্রেনে কাটা পড়ে পৃথক দুই ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। জেলার ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে শামসুল হক মন্ডল (৫৫) ও মেলান্দহে ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২১ মে) দুপুর দেড়টায় ইসলামপুর উপজেলার ঋষিপাড়া এলাকায় জামালপুর কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে মৃত‌্যু হয় শামসুল হকের।

নিহত সামছুল হক মন্ডল পৌর এলাকার কিংজল্লা গ্রামের মৃত আমজাদ হোসেন মন্ডলের ছেলে।

নিহত সামছুল হক মন্ডলের মেয়ে রিমা বেগম (২৫) জানান, তার বাবা রেল লাইন ধরে খামারের মুরগির খাবার কেনার জন্য ধর্মকুঁড়া বাজারে যাচ্ছিল। ঋষিপাড়া এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার ট্রেন নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এস আই আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে।

এদিকে জামালপুরের মেলান্দহে ট্রেনে কাটা পড়ে ২৫ বছর বয়সি অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টায় মেলান্দহ রেলওয়ে স্টেশনের উত্তর পাশে আউট সিগন্যালের কাছে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত‌্যু হয় ওই যুবকের। পরে জামালপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন রেলওয়ে থানার ওসি গুলজার হোসেন।

জামালপুর থানার ওসি মো. গুলজার হোসেন জানিয়েছেন, এ ব্যাপারে পৃথক দুটি ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেখের মধ্যস্থতায় নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত যুবকের মৃতদেহ মর্গে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments