Friday, August 19, 2022
Homeজামালপুরজামালপুরে দানশীলদের সহায়তায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

জামালপুরে দানশীলদের সহায়তায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ এ ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র পরিবারগুলোর মাঝে পবিত্র রমজানে ভালোভাবে ইফতার করার লক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বামুনপাড়া-তিরুথা গ্রামে প্রতিষ্ঠিত আদর্শ সমাজ কল্যাণ সংঘ। বিতরণ কাজ উদ্বোধন করেন সংঘের উপদেষ্টা সাংবাদিক জাহাঙ্গীর সেলিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি মোজাম্মেল হক। তিরুথা-বামুনপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত শিক্ষক মিয়ার উদ্দিন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী শহিদ উদ্দিন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক তহুর আলী মন্ডল প্রমুখ।
এলাকার বিত্তবান এবং দানশীল ব্যক্তিদের অনুদানে ৫০টি অসহায়, দরিদ্র, বিধবা ও প্রতিবন্ধী পরিবারের মাঝে চাল, তিন প্রকারের ডাল, মুড়ি, চিনি, লবণ, সাবান, খাবার স্যালাইনসহ ১১ প্রকারের খাদ্য ও অন্যান্য পন্য দেয়া হয়। এছাড়া সবাইকে মাস্ক দেয়া হয়।
প্রকৌশলী আব্দুর রউফ, বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হাসান বাবু, শহীদ, আব্দুল মোতালেবসহ এলকার অনেকেরই অর্থ সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ করা সম্ভব হয়। লকডাউন চলাকালীন এসব সামগ্রী পেয়ে পরিবারগুলোর মাঝে আত্মতৃপ্তি প্রকাশ করতে দেখা যায়।
আলোচকরা জানান ভবিষ্যতে নিজেদের কমিউনিটির সহায়তায় এলাকার মানুষের কল্যাণে আরো বড় ধরণের কাজ সম্পাদন করা হবে। বিতরণের পূর্বে করোনামুক্ত বাংলাদেশ এবং সকল মানুষের সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments