Wednesday, June 29, 2022
Homeজামালপুরজামালপুরে দুই বীর প্রতিকের স্মরণ সভা

জামালপুরে দুই বীর প্রতিকের স্মরণ সভা

জামালপুরের প্রয়াত দুই বীর প্রতিক সৈয়দ সদরুজ্জামান হেলাল ও মতিউর রহমানের স্মরণ সভা ৩১ রাতে অনুষ্ঠিত হয়। জামালপুর সেক্টর কমান্ডার ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর আয়োজন করে।
স্মরণসভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুর রশিদ।সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, জামালপুর জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল, জামালপুর প্রেসক্লাবের সভাপতির হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ”৭১ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংবাদিক ও কবি সাজ্জাদ আনসারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ প্রমূখ৷
অনুষ্ঠান পরিচালনা করেন-সাংবাদিক ও মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম।
বক্তারা বলেন, একাত্তরের রণাঙ্গনের অকুতোভয় যোদ্ধা জামালপুরের কৃতী সন্তান বীর মুক্তিযোদ্ধা সাদরুজ্জামান হেলাল বীর প্রতিক ও বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান বীর প্রতিক । মহান মুক্তিযুদ্ধে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের জন্য সরকার তাদের বীর প্রতীক উপাধীতে ভূষিত করেন। দেশমাতৃকার মুক্তিসংগ্রামে তাঁদের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments