Friday, December 9, 2022
Homeজামালপুরজামালপুরে দোকান খোলা রাখার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

জামালপুরে দোকান খোলা রাখার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার:

জামালপুরে দোকান খোলা রাখার দাবিতে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুওে শহরের তমালতলা এলাকায় দোকান কর্মচারী, মালিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ বিক্ষোভ করে। বিক্ষোভকারীরা শহরের প্রধান সড়ক এক ঘন্টা অবরোধ কওে রাখে। পওে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের দাবি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তুলে ধরার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন ব্যবসায়ীরা।
ব্যবসায়ীরা জানান, সামনে রোজা ও ঈদেও বাজার রয়েছে। লকডাউনের কারনে দোকান বন্ধ রাখলে কর্মচারীদের বেতন আর দোকান ভাড়া দিতে পারবেন না তারা। পাশাপাশি গত করোনাকালীন সময়ে ব্যাপক লোকসানের মূখে পড়েছিলেন তারা। এবারও যদি পুরোপুরি দোকান বন্ধ রাখতে হয়। তাহলে পথে বসা ছাড়া আর কোন উপায় থাকবেনা।
স্বাস্থ্যবিধি মেনে দিনের নির্দিষ্ট একটি সময় দোকান খোলা রাখার দাবি ব্যবসায়ীদের। অবরোধ চলাকালে বক্তব্য রাখেন দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সহ-সভাপতি ইকরামুল হক নবীন ও দোকান কর্মচারী সমিতির সভাপতি আব্দুল জব্বার।
সদর থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন, সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌছে। এ সময় পুলিশ সরকারের আইন মানতে তাদের প্রতি আহবান জানান এবং তাদের দাবি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তুলে ধরার আশ্বাস দেন। পওে তারা অবরোধ তুলে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments