Wednesday, February 21, 2024
Homeজামালপুরজামালপুরে পুলিশের জরুরী হটলাইন নাম্বারের স্টীকার উদ্বোধন

জামালপুরে পুলিশের জরুরী হটলাইন নাম্বারের স্টীকার উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা: যেকোন প্রয়োজনে পুলিশ আছে আপনার পাশে’ এই স্লোগানে জামালপুর জেলা পুলিশ জরুরী প্রয়োজনে সেবা দিতে পুলিশের হটলাইন নাম্বার এর উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় বাসটার্মিনালে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ সফিউর রহমান, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি আলহাজ¦ ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) কাজী শাহনেওয়াজসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় কেন্দ্রীয় বাসষ্ট্যান্ড, রেলওয়ে স্টেশন এলাকায় যাত্রীবাহী বাস, সিএনজি, ইজিবাইকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জরুরী প্রয়োজনে জাতীয় সেবা পুলিশের হটলাইন নাম্বার এর স্ট্রীকার ও সাইনবোর্ড এবং ফেস্টুন লাগানো হয়।
জেলা প্রশাসক মোঃ সফিউর রহমান বলেন, স্বাভাবিকভাবে মানুষ যেন চলাফেরা করতে পারে আমাদের জেলা প্রশাসন ও জেলা পুলিশ এ বিষয়ে সকল প্রস্তুতি গ্রহণ করেছে। কেউ যাতে নাশকতা তৈরী করতে না পারে সে বিষয়ে সাধারণ মানুষের সহযোগিতা কামনা করেন।
পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম বলেন, জনগণের জানমাল রক্ষার্থে আইন অনুযায়ী আমাদের যা যা করণীয় আমরা সবরকম প্রস্তুতি নিয়েছি। ইতিমধ্যে জেলা প্রশাসন ও জেলা পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসারসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মিলে একটি টিমের মাধ্যমে নাশকতা প্রতিরোধে আমরা যে পদক্ষেপ নিয়েছি আমরা মনে করি সাধারণ জনগণ এতে নিশ্চিন্তে চলাফেরা করতে পারবে। যানবাহন বা কোন কিছুতে বাঁধা প্রয়োগ করলে আমরা অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।
তিনি আরও বলেন, আজকে পয আমরা কন্টোল রুমের নাম্বার এর স্টীকার উদ্বোধন করলাম এতে করে জনগণ উপকৃত হবে। যে কোন অরাজগতা কেউ সৃষ্টি করতে চাইলে তাৎক্ষনিক কেউ যদি আমাদের ফোন দেয় আমরা সাথে সাথে এর ব্যবস্থা গ্রহণ করতে পারি এ জন্যই আমাদের এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
এ ধরনের উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা আশা করছি জনগণের মাঝে স্বস্তি ফিরে আসবে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, জামালপুর বাস মালিক সমিতি কিছু বাস জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় যাত্রীদের চাহিদা মোতাবেক বিভিন্ন স্থানে এখান থেকে বাস চলাচল করছে। আমরা চেষ্টা করে যাচ্ছি আগামী দিনগুলোতে প্রশাসনের সহযোগিতায় যেকোন পরিস্থিতিতে আমরা যাত্রী সেবায় আরও অধিক বাস চলাচল করবে।

Most Popular

Recent Comments