Thursday, September 29, 2022
Homeজামালপুরজামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
শনিবার দুপুরে মেলান্দহ উপজেলায় এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ। পরে ক্যাম্পাসে আয়োজিত আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মির্জা আজম এমপি, রেজিষ্ট্রার খন্দকার হামিদুর রহমান, ট্রেজারার মোহাম্মদ আবদুল মাননান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, পৌর মেয়র মো: ছানোয়ার হোসেন প্রমুখ। এ সময় বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়টি নতুন হলেও খুব শিঘ্রই প্রয়োজনীয় জমি অধিগ্রহণ ও অন্যান্য সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে। এই বিশ্ববিদ্যালয় থেকেও আগামী দিনে অনেক শিক্ষাবিদ, গবেষক, বিজ্ঞানী বেরিয়ে আসবে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments