Saturday, August 13, 2022
Homeজামালপুরজামালপুরে বন্যার পানিতে ডুবে দুজন নিহত, নিখোঁজ ১

জামালপুরে বন্যার পানিতে ডুবে দুজন নিহত, নিখোঁজ ১

জামালপুরে বন্যার পানিতে ডুবে দুজন নিহত হয়েছে। এর মধ্যে বকশীগঞ্জ উপজেলায় একজন ও ইসলামপুর উপজেলায় অপর জন মারা যায়। এ ছাড়া ইসলামপুরে নদীতে গোসল করতে নেমে আরও এক শিশু হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার দুপুরে ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর বলিদাপাড়া গ্রামের খুদু আকন্দের মেয়ে ইরশেদা আক্তার (১০) এবং একই এলাকায় ছানোয়ার হোসেন আকন্দের মেয়ে শায়লা পারভীন (১১) আরও কয়েকজন সমবয়সীর সঙ্গে শিয়ালদহ নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে বন্যার পানির স্রোতে ভেসে যায় ইরশেদা আক্তার এবং শায়লা পারভীন।

ইরশেদা ও শায়লার স্বজনরা খবর পেয়ে ঘণ্টাখানেক চেষ্টা করে ইরশেদা আক্তারের মরদেহ উদ্ধার করতে পারলেও এখনো নিখোঁজ রয়েছে শায়লা পারভীন।

ইসলামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল ইসলাম জানান, ইসলামপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ শায়লা পারভীনকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে, বকশীগঞ্জ উপজেলায় বন্যার পানিতে ডুবে অহেদ আলী (৫৫) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে। অহেদ আলী সাধুরপাড়া ইউনিয়নের বাংগালপাড়া গ্রামের মৃত হাফেজ উদ্দিনের ছেলে।

জানা গেছে, শুক্রবার বিকেলে অহেদ আলী তাঁর বাড়ির পাশে বন্যার পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাঁর মরদেহ পাওয়া যায়। তিনি মৃগী রোগী ছিলেন বলে জানা যায়।

সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments