Wednesday, June 29, 2022
Homeজামালপুরজামালপুরে বিউটি পার্লার ওনারস এসোসিয়েন এর আনুষ্ঠানিক উদ্বোধন

জামালপুরে বিউটি পার্লার ওনারস এসোসিয়েন এর আনুষ্ঠানিক উদ্বোধন

জুয়েল রানা:

‘‘সৌন্দর্য হোক মনের শক্তি, দূর্বলতা নয়” এই শ্লোগান কে সামনে রেখে জামালপুরে বিউটি পার্লার ওনারস এসোসিয়েন এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
বুধবার ২২ডিসেম্বর সন্ধায় জামালপুর শহরের একটি কমিউনিটি সেন্টারে জামালপুর বিউটি পার্লার ওনারস এসোসিয়েনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জামালপুর বিউটি পার্লার ওনারস এসোসিয়েন এর সভাপতি শাকিলা আশরাফের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলবিনা মেকওভার পার্লার এন্ড ট্রেনিং ইনিটিটিউট এর পরিচালক আরজুমান আরা মুক্তার সঞ্চালনায় প্রধান অতিথি’র রাখেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসিনা আকাশ,ডাক্তার সাজেদা ই জান্নাত তনু,কবি ও সাংবাদিক সাযযাদ আনসারী প্রমুখ।

এসময় প্রধান অতিথি ছানোয়ার হোসেন ছানু তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারী’রা বর্তমানে দেশের আর্থ সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি আরো বলেন, বিউটি পার্লালের উদ্যোক্তা’রা বিউটি পার্লারের কাজ করে একদিকে যেমন নিজের পরিবারের অর্থের যোগান দিচ্ছে। অন্যদিকে বাংলাদেশ তথা জেলার উন্নয়নে নারী উদ্যোক্তাদের গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে যাচ্ছে। পরে পৌর মেয়র আগামী তিন বছরের জন্য অন্যান্য বিউটি পার্লারের পরিচালক শাকিলা আশরাফ কে সভাপতি , আলবিনা মেকওভার পার্লার এন্ড ট্রেনিং ইনটিটিউট এর পরিচালক আরজুমান আরা মুক্তা কে সাধারন সম্পাদক ঘোষনা করে ১৪ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments