Thursday, August 18, 2022
Homeজামালপুরজামালপুরে বিএনপির ১১ নেতাকর্মী আটক

জামালপুরে বিএনপির ১১ নেতাকর্মী আটক

জামালপুর: জামালপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) বিকেলে শফিমিয়ার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে নিয়ে ‘কটূক্তি’র প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ শেষে সমাবেশ করে জেলা ছাত্রদল। সমাবেশ শেষে নেতাকর্মীরা ফেরার সময় ধাওয়া করে ছাত্রদল ও যুবদলের ১১ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

আটক নেতাকর্মীদের মধ্যে জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক মিথুন ইবনে নবাব, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সাজ্জাদ, যুগ্মসাধারণ সম্পাদক রবিন, ছাত্রদল নেতা জাহিদ, ১ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহিম ও যুবদল নেতা মনি রয়েছেন।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ের সামনে ছাত্রদলের কর্মসূচি পালিত হয়। শান্তিপূর্ণ কর্মসূচি শেষে নেতাকর্মীরা চলে যাওয়ার সময় পুলিশ তাদের ধাওয়া করে ও লাঠিচার্জ করে। এসময় ছাত্রদল ও যুবদলের ১১ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায় পুলিশ।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, বিভিন্ন মামলায় সম্পৃক্ত আসামি হিসেবে ১১ জনকে আটক করা হয়েছে। তারা নাশকতার চেষ্টা করছিলেন বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments