Friday, February 3, 2023
Homeজামালপুরজামালপুরে বিএনপির ৪ গ্রুপের বিক্ষোভ মিছিল

জামালপুরে বিএনপির ৪ গ্রুপের বিক্ষোভ মিছিল

জামালপুর : ১০ দফা দাবি বাস্তবায়ন, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবিতে জামালপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপির ৪টি গ্রুপ। 

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে শহরের দয়াময়ী মোড় থেকে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহর প্রদক্ষিণ করে বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন। পরে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি সফিউর রহমান সফি, লিয়াকত আলী, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন প্রমুখ।

এদিকে বেলা ১২টার দিকে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের হয়। মুসলিমাবাদ (নিরালা মার্কেট) থেকে মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে কালিঘাট এলাকায় গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন শহর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব জিয়াউল হক জিয়া ও যুগ্মআহবায়ক রেজাউল করিম নীলু প্রমুখ।

অপরদিকে, দুপুর আড়াইটার দিকে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শহরের বড় মসজিদ এলাকা থেকে মিছিলটি বের হয়ে বকুলতলা চত্বর গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের সাবেক সাধারণ সম্পাদক বিঞ্চ চন্দ্র মন্ডল, জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক রানা ম্যানশন প্রমুখ।

এছাড়া জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান আরমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি দয়াময়ী মোড় থেকে বের হয়ে মনোয়ার সিনেমা হলের সামনে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক হাসান সরোয়ার মনজু, যুবদলনেতা আবু আশিক মল্লিক বাবু, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোশারফ সিদ্দিকী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments