Tuesday, November 29, 2022
Homeজামালপুরজামালপুরে বিষাক্ত মদ পানে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

জামালপুরে বিষাক্ত মদ পানে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

জামালপুরের মাদারগঞ্জে বিষাক্ত মদ পানে রবীন্দ্র রবিদাস নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩-এ ।

নিহতরা হলেন- তেঘরিয়া গ্রামের মৃত আমিনুর শেখের পুত্র ইমরান হোসেন এসার, বালিজুরি পশ্চিম পাড়া গ্রামের মৃত আইন শুনারুর ছেলে হাফিজুর শেখ ও ময়না রবিদাসের ছেলে রবীন্দ্র রবিদাস।


নিহত ইমরান হোসেনের বড় ভাই লিটন শেখ জানান- গত মঙ্গলবার রাতে তেঘরিয়া বাজারের একটি ওষুধের দোকান থেকে হাফিজুর, ইমরান হাসান, উবায়দুল্লাহ ও রবি দাস নামে ৪ ব্যক্তি মদ কিনে পান করে। পরে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ৭০ বছর বয়সী হাফিজুর ও ৩৫ বছর বয়সী ইমরান হাসানের মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়া অপর দুইজন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।


বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জামালপুর জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা ময়না রবিদাসের ছেলে রবীন্দ্র রবিদাসেরও মৃত্যু হয়।


পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনায় মাদারগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের কথা জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments