Saturday, February 4, 2023
Homeজামালপুরজামালপুরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

জামালপুরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

জামালপুর : দ্বিতীয় পর্যায়ে দেশের জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) সকালে গণভবন থেকে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে জামালপুর জেলা সদরের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের স্থানীয়ভাবে ফলক উম্মোচনের মাধ্যমে উদ্বোধন করেন জামালপুর সদর আসনের সংসদ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।

স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ও মডেল মসজিদের খতিব জাকির হোসাইন প্রমুখ।

জানা যায়, জামালপুরে জেলা সদর, বকশিগঞ্জ, সরিষাবাড়ি, মাদারগঞ্জ ও মেলান্দহ উপজেলা মডেল মসজিদের উদ্বোধন করা হয়।

মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কাজটির উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নে ছিল ধর্ম মন্ত্রণালয়। ইসলামিক ফাউন্ডেশনের আওতায় এ মডেল মসজিদ নির্মাণ কাজ করছেন গণপূর্ত অধিদপ্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments