Sunday, June 26, 2022
Homeজামালপুরজামালপুরে মাদকবিরোধী সমাবেশে মাদক নির্মূলের ঘোষণা

জামালপুরে মাদকবিরোধী সমাবেশে মাদক নির্মূলের ঘোষণা

পুলিশ ও জনতা মিলে এলাকা থেকে মাদক নির্মূলের অঙ্গীকারের ঘোষণা দিয়ে জামালপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে গতকাল ১৮ মে মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন এবং মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্কের আহ্বায়ক সাংবাদিক জাহাঙ্গীর সেলিম।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে রামনগর সাতরাস্তা বটতলা মোড়ে অনুষ্ঠিত সভায় এলাকার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য আব্দুল হালিম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাব্বী, যুবসমাজের প্রতিনিটি মামুন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিট পুলিশ কর্মকর্তা মো. তারিকজ্জামান।

ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি ও বিট পুলিশিং কমিটির আয়োজিত অনুষ্ঠানে সার্বিক সহায়তা করে সদর থানা পুলিশ, হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক জেলা কমিটি। সভায় মাদক বন্ধের পাশাপাশি যৌন হয়রানী, জুয়া, নারী ও শিশু নির্যাতন ও বাল্যবিয়ে প্রতিরোধেও আলোচনা এবং তা বন্ধে কঠোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উপস্থিত এলাকাবাসী সমুচ্চারিত দাবির প্রেক্ষিতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও অপরাধীদের আইনের আওতায় আনতে সাঁড়াশি অভিযান পরিচালনার অঙ্গীকার ব্যক্ত করেন। এ ধরনের সভা প্রতিটি ওয়ার্ডে আয়োজন করা হবে বলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments