Sunday, September 20, 2020
Home জামালপুর জামালপুরে মাদক মামলায় একজনের পাঁচ বছরের সশ্রম কারাদন্ড

জামালপুরে মাদক মামলায় একজনের পাঁচ বছরের সশ্রম কারাদন্ড

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরে মাদকের মামলায় মো: ফরহাদ হোসেন ওরফে ঘাটু (২৬) নামে এক ব্যাক্তিকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন এই রায় দেন। তবে এ মামলায় সাজাপ্রাপ্ত আসামী পলাতক রয়েছে।

মামলার রায় সূত্রে জানাগেছে, ২০১৫ সালের ১৩ সেপ্টেম্বর সকালে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ঘুঘুমারী এলাকায় স্থানীয় ঈদগাহ মাঠের পাশে মাদক ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদারগঞ্জ থানা পুলিশ। অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে মাদারগঞ্জ উপজেলার বাকুরচর গ্রামের মোজা মন্ডলের ছেলে ফরহাদ হোসেন ওরফে ঘাটু (২৬) কে পুলিশ গ্রেফতার করে, এ সময় অপর একজন পালিয়ে সক্ষম হয়। অভিযানে গ্রেফতারকৃতের নিকট থেকে দুই গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা। ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে হেরোইন রাখার অপরাধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/০৪) এর ১৯ এর টেবিল ১ এর ১ (ক) ধারায় ঘটনার দিনই মাদারগঞ্জ মডেল থানার মামলা দায়ের করা হয়। পরবর্তীতে তদন্তে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ প্রাথমিকভাবে প্রমানিত হওয়ায় মাদারগঞ্জ মডেল থানা সে বছরের ২৮ ডিসেম্বর অভিযোগপত্র দাখিল করে।

পরবর্তীকালে আদালতে মামলার বিচারকাজ শুরু হয় এবং একপর্যায়ে মামলার শুনানীকালে আসামী জামিনে বেড়িয়ে বর্তমানে পলাতক রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আসামীর অনুপস্থিতিতেই জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন আসামীকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে মামলার রায় দেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন টিটু কুমার সাহা ও আসামীপক্ষের আইনজীবী ছিলেন মো: মঞ্জুর কাদের বাবুল খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

রাজধানীতে গরম পানিতে দগ্ধ হয়ে দুই শিশুর মৃত্যু

আ.জা. ডেক্স: রাজধানীতে পৃথক ঘটনায় গরম পানিতে দগ্ধ হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার শেখ হাসিনা জাতীয়...

সবচেয়ে কঠিন সময় পার করছি: ফখরুল

আ.জা. ডেক্স: বর্তমান সময়কে সবচেয়ে কঠিন সময় উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে আমরা...

মৃত্যুর চার মাস পর শিক্ষা কর্মকর্তাকে বদলি!

আ.জা. ডেক্স: মারা যাওয়ার প্রায় চার মাস পর বদলি করা হয়েছে এক শিক্ষা কর্মকর্তাকে। ওই শিক্ষকের নাম সামছ...

আহমদ শফীর জানাজায় লাখো মানুষের ঢল, দাফন সম্পন্ন

আ.জা. ডেক্স: লাখো মানুষের সমাগমে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজা সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার জোহরের...

Recent Comments