Tuesday, November 29, 2022
Homeখেলাধুলাজামালপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মাদারগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ন

জামালপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মাদারগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ন

মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় টাঙ্গাইল জেলা পরিষদ দলকে ২-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি জিতেছে মাদারগঞ্জ পৌরসভা দল।

শুক্রবার বিকেলে জামালপুরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন জেলা কমিটি জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

ময়মনসিংহ, টাঙ্গাইল, শেরপুর, বগুড়া, কুড়িগ্রাম ও জামালপুর জেলার ১২টি দল এই টুর্নামেন্টে অংশ নেয়। শুক্রবার বিকেলে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্সআপ ও ম্যাচসেরা ফুটবলারের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

এ সময় মুজিব শতবর্ষ উদযাপন জেলা কমিটির আহবায়ক জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা পরিষদের প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরী, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট উপকমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপনসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, টুর্নামেন্ট উপকমিটি ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের ফাইনাল খেলার আগে ফুটবলের ‘সোনালী অতীত’ শিরোনামে ঢাকা মোহামেডান ক্লাবের সাবেক কৃতী ফুটবলার ও জামালপুর জেলা সাবেক কৃতী ফুটবলারদের অংশগ্রহণে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments