Monday, June 24, 2024
Homeজামালপুরজামালপুরে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রদল নেতার ছুরিকাঘাতে দুই ভাই...

জামালপুরে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রদল নেতার ছুরিকাঘাতে দুই ভাই আহত

আসমাউল আসিফ
জামালপুরে শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে ঘোড়াধাপ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ শান্ত ছুরিকাঘাতে পারভেজ হাসান (২৮) ও এমএ তাহের রহমান (২৫) নামে দুই ভাইকে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকালে জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের ভারুয়াখালী এমএন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পনের আয়োজন করা হয়। ঘোড়াধাপ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক আবু সাঈদ শান্তর নেতৃত্বে স্থানীয় ছাত্রদল নেতাকর্মীরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে। তাদের শ্রদ্ধা নিবেদনের পরপরই একই বিদ্যালয়ে নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীরা শহীদ বেদীতে ফুল দিতে গেলে ছাত্রদল নেতারা বাধা দেয়। স্থানীয় ব্যবসায়ী পারভেজ হাসান শিক্ষার্থীদের ফুল দিতে ছাত্রদল নেতাদের বাধাদানের ব্যাপারে প্রতিবাদ করেন। এতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান (২৫) ও সাধারণ সম্পাদক আবু সাঈদ শান্ত (২৪)’র সাথে পারভেজ হাসানের কথাকাটি হয়। এক পর্যায়ে আবু সাঈদ শান্ত উত্তেজিত হয়ে পারভেজ হাসানের উপর হামলা করে। পারভেজের ছোট ভাই রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী এমএ তাহের রহমান হামলায় বাধা দিতে গেলে পারভেজ ও তাহেরকে ছুরিকাঘাতে আহত করে ছাত্রদল নেতা আবু সাইদ শান্ত। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল নিয়ে যায়। তবে গুরুত্বর আহত হওয়ায় পারভেজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত পারভেজ হাসান ও এমএ তাহের রহমান ঘোড়াধাপ ইউনিয়নের কটারবাড়ী এলাকার সাইদুর রহমানের ছেলে। এই ঘটনার পর থেকে ছাত্রদল নেতারা গা-ঢাকা দিয়েছেন।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Most Popular

Recent Comments