Monday, June 27, 2022
Homeজামালপুরজামালপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, ৩ জনের কারাদণ্ড

জামালপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, ৩ জনের কারাদণ্ড

জামালপুর সদর উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে তিন পরীক্ষার্থীকে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ শুক্রবার বেলা একটার দিকে শরিফপুর উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন জামালপুর পৌর শহরের মৃধাপাড়া এলাকার ইমামুল বারীর ছেলে মোস্তাইন বিল্লাহ (৩০), সরিষাবাড়ী উপজেলার ঘাগুরিয়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে শামীম হোসাইন (২৬) ও একই উপজেলার পৌর শহরের ফজল উদ্দিনের ছেলে রুবেল মিয়া (২৮)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আজ সকাল থেকে শরিফপুর উচ্চবিদ্যালয়ে শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই কেন্দ্রের পরীক্ষার্থী মোস্তাইন বিল্লাহ, শামীম হোসাইন ও রুবেল মিয়া কৌশলে মুঠোফোন নিয়ে কেন্দ্রে যান। পরে তাঁদের তিনজনকে হাতেনাতে ধরা হলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়।

ইউএনও লিটুস লরেন্স চিরান বলেন, পরীক্ষার কেন্দ্রে কোনো ধরনের মুঠোফোন বা ইলেকট্রনিক ডিভাইস নিয়ে কেন্দ্রে প্রবেশ করা যাবে না। কিন্তু ওই তিনজন কোনো না কোনো কৌশলে মুঠোফোন নিয়ে কেন্দ্রে ঢুকেছিলেন। ওই মুঠোফোন দিয়ে তাঁরা খুদে বার্তা আদান-প্রদান করছিলেন। পরে তাঁদের হাতেনাতে ধরা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments