Tuesday, June 28, 2022
Homeজামালপুরজামালপুরে শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

জামালপুরে শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

জামালপুর সদরের নরুন্দিতে অষ্টম শ্রেণির শিক্ষার্থী আলিফের উপর নির্যাতনকারী মনির ও তার সহযোগিদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

বুধবার (৮ জুন) সকালে নরুন্দি বাজারে অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নরুন্দি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, আলীফের বাবা জাকির হোসেন, বীরমুক্তিযোদ্ধা ফরাজ উদ্দিন প্রমুখ। মানববন্ধন শেষে সেখানে বিক্ষোভ মিছিল বের করে এলাকাবাসী।

উল্লেখ্য, নরুন্দি স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী আলিফ হোসেনের সাথে একই শ্রেণীর কথা আক্তার নামে প্রেমের সম্পর্ক চলছিল। মেয়েটির বাবা ওই সম্পর্ক মেনে নিচ্ছিলেন না। গত রবিবার রাতে কৌশলে নিজ মেয়েকে দিয়ে ফোন করে বাসায় ডেকে নিয়ে মেয়েটির বাবা কোহিনুর হোসেন ও মেয়ের চাচা মনিরসহ কয়েকজন মিলে রাতভর লাঠি ও জিয়াই তার দিয়ে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে আলিফকে। পরদিন সকালে তার স্বজনরা গুরুতর আহত অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাকে সেখান থেকে স্থানান্তর করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই মেয়েটির বাবা কোহিনুর হোসেনকে গ্রেফতার করতে পারলেও এখন পর্যন্ত অন্যান্য নির্যাতনকারীদের গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় ওই ছাত্রের বাবা জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা দায়েরের পর থেকে আসামিরা বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে বলে অভিযোগ করে আলিফের বাবা ও তার স্বজনরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments