Friday, January 27, 2023
Homeখেলাধুলাজামালপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

জামালপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

এম আলমগীর: জামালপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনএম আলমগীর। জামালপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (৮জানুয়ারি) দুপুরে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ যুব গেমসের উদ্বোধন করা হয়।
জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ও উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো.  মোজাফ্ফর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমুখ। 
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এ যুব গেমসের জামালপুরে ইভেন্টে ৬টি বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এরমধ্যে রয়েছে হ্যান্ডবল, কাবাডি, এ্যাথলেটিক্স, কারাতে, দাবা ও বক্সিং। 
এ প্রতিযোগিতায় জেলার প্রত্যেকটি উপজেলা থেকে প্রতিযোগিরা অংশ নেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments