Wednesday, February 21, 2024
Homeজামালপুরজামালপুরে শ্রী শ্রী রীঁ দয়াময়ী মন্দির'র ৩২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জামালপুরে শ্রী শ্রী রীঁ দয়াময়ী মন্দির’র ৩২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতা : জামালপুরে শ্রী শ্রী রীঁ দয়াময়ী মন্দির’র ৩২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, বস্ত্রদান, শিক্ষাবৃত্তির চেক প্রদান, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালন করা হয়েছে।
গত রোববার ১২ নভেম্বর রাতে শহরের দয়াময়ী মোড়ে শ্রী শ্রী রীঁ দয়াময়ী মন্দিরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শ্রী শ্রী রীঁ দয়াময়ী মন্দির পরিচালনা পরিষদের সভাপতি সিদ্ধার্থ শংকর রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জন কুমার সিংহের সঞ্চালনায় আলোচনা সভায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৫ সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শফিউর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে অন্যতম সদস্য, জামালপুর-৫ সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু সিআইপি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ লক্ষ্মীকান্ত পন্ডিত, পূজা উদযাপন পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি প্রদীপ কুমার সোম প্রমুখ। শ্রী শ্রী রীঁ দয়াময়ী মন্দির পরিচালনা পরিষদের উদ্যােগে ২৮জন শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান, দুইশত অসহায় মহিলাদের মাঝে বস্ত্র এবং রচনা, প্রদীপ প্রোজ্জ্বল, আবৃত্তি ও শংক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষ ভক্তিমূলক গান অনুষ্ঠিত হয়।

Most Popular

Recent Comments