Friday, February 23, 2024
Homeজামালপুরজামালপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর মতবিনিময় সভা

জামালপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর মতবিনিময় সভা

নিজস্ব সংবাদদাতা : জামালপুর-৫ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই’র পরিচালক রেজাউল করিম রেজনু জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
গতকাল শুক্রবার ১ ডিসেম্বর দুপুরে তমালতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি এই মতবিনিময় সভার আয়োজন করেন।
মতবিনিময় সভায় রেজাউল করিম রেজনু বলেন, জামালপুর সদরের মাটি ও মানুষের সাথে সম্পৃক্ত থেকে তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। এর আগেও কয়েকবার দলের মনোনয়ন চেয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে এমন একজনকে মনোনয়ন দেওয়া হয়েছে, যার সাথে সদরের ভোটারদের কোন সম্পৃক্ততা নাই। ভোটারদের প্রত্যাশা পুরনেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।এ সময় তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
এসময় জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মনু, লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী সদস্য আনিছুর রহমান, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি লুৎফুল কবীর বাবু, দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ইকরামুল হক নবীন, পরিচালক হাজী মো. নজরুল ইসলাম, পরিচালক ইউসুফ আলী খানসহ পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments