Friday, January 27, 2023
Homeজামালপুরজামালপুরে সাংবাদিক আমানুল্লাহ কবীরের মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুরে সাংবাদিক আমানুল্লাহ কবীরের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে সাংবাদিক আমানুল্লাহ কবীরের গ্রামের বাড়িতে তার চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বেলা ১২টা দিকে উপজেলার রেখিরপাড়া নিজ বাড়িতে আমানুল্লাহ কবীরের কবরে পুষ্পস্তবক অর্পন করে জামালপুর প্রেসক্লাব ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটসহ গ্রামবাসী। এরপর সাংবাদিক আমানুল্লাহ কবির ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক আমানুল্লাহ কবীরের বড় ছেলে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র প্রযোজক শাথিল ইল কবিরের সভাপতিত্বে বক্তব্য দেন- জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, মেলান্দহ রিপোর্টার ইউনিটির সভাপতি শাহ জামাল, সাংবাদিক আমানুল্লাহ কবিরের ছোট ভাই হারুন অর রশিদ, সাংবাদিক আলমগীর কবির প্রমুখ।

এসময় বক্তারা সাংবাদিক আমানুল্লাহ কবীরের জীবনী তুলে ধরা ধরেন। তিনি বাংলাদশ সংবাদ সংস্থা (বাসস)’র পরিচালক ও ব্যবস্থাপনা সম্পাদক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাংবাদিক আমানুল্লাহ কবীর সর্বশেষ অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডট কমের জেষ্ঠ্য সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

সন্ধ্যা সাতটায় জামালপুর প্রেসক্লাবে আমানউল্লাহ কবির স্মরণসভা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments