Friday, January 27, 2023
Homeজামালপুরজামালপুরে হেরোইনসহ ২ মাদক কারবারি আটক

জামালপুরে হেরোইনসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধি: জামালপুর সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে মরণঘাতি মাদক হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার জামালপুর সদর থানাধীন ডাকপাড়া গ্রামস্থ বেম্বো গার্ডেন এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০২ (দুই) জন মাদক কারবারিকে আটক করে। 

গ্রেপ্তারকৃত আসামীদ্বয় ১। মোঃ সুমন মিয়া (২৮), পিতা-মৃত রফিক মিয়া, সাং-হোসেনপুর মধ্যপাড়া, ২। মোঃ ইসমাইল হোসেন (৩৫), পিতা-মৃত সবুজ মিয়া, সাং- বাশহাটি, উভয় থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহদ্বয়ের নিকট হতে ২.৫ (দুই দশমিক পাঁচ) গ্রাম হেরোইন উদ্ধার করে। 

উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য – ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা।   

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ উক্ত মাদকদ্রব্য গুলি সংগ্রহ করিয়া ভ্রাম্যমান অবস্থায় জামালপুর এলাকার মাদক সেবিদের নিকট খুচরা ও পাইকারী দামে ক্রয় বিক্রয় করিয়া আসিতেছে। 

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments