Thursday, May 26, 2022
Homeজামালপুরজামালপুরে ৩ ছিনতাইকারী গ্রেফতার

জামালপুরে ৩ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা:

জামালপুর সদর থানা পুলিশ সোমবার রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে নতুন বাইপাইস সড়কের মির্জা আজম চত্বর এলাকা থেকে ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।
মামলা সূত্রে জানা গেছে, জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পোলাকান্দি গ্রামের মৃত শামছুল হকের ছেলে মো. নুর আলী (পিকআপ ড্রাইভার) রবিবার রাত ১০টার দিকে কাঠার বিল এলাকা থেকে ধান কাটার শ্রমিক নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে রওনা করেন। ওই পিকআপ গাড়ীটি জামালপুর শহরের নতুন বাইপাস সড়কে এসে পৌছলে তারা ছিনতাইকারীর কবলে পড়েন। অজ্ঞাত পরিচয়ে কয়েকজন ছিনতাইকারী তার কাছ থেকে ৯৬০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় পিকআপ ড্রাইভারসহ তার সাথে থাকা শ্রমিকরা ডাক-চিৎকার করলে ঘটনাস্থলে টহলরত পুলিশ জামালপুর সদর থানার এসআই আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে ছিনতাইকারী ৩ জনকে হাতে-নাতে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাজ থেকে ব্যবহত মোটরসাইকেল ও নগদ ৯৬০ টাকা উদ্ধার করা হয়।

গ্র্রেফতারকৃতরা হলেন- শহরের ইকবালপুর এলাকার মৃত শুকুর মাহমুদ ফকিরের ছেলে মো. বাদশা মিয়া (৩৩), দক্ষিণ কাচারীপাড়া এলাকার মৃত মাহমুদুর রহমানের ছেলে মো. মাকসুদুর রহমান ওরফে নবীন (৩২) এবং শহরের বোষপাড়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে মো. মোশারফ হোসেন ওরফে হৃদয় (২৯)। পরে গ্রেপ্তারকৃত ওই ৩ জন ছিনতাইকারীকে আসামী করে ২০১৯ সালের আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দমন (দ্রুত বিচার) আইনের ৪/৫ ধারা জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী নুর আলী। তাদের বিরুদ্ধে সদর থানায় দ্রত বিচার আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু বক্কর সিদ্দিক জানান, শহরের নতুন বাইপাস সড়কের মির্জা আজম চত্বরে ছিনতাই করার সময় ৩ জন ছিনতাইকারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments