Thursday, April 25, 2024
Homeজামালপুরজামালপুর পৌরসভা ফুটবল একাদশের সাথে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির প্রীতি ফুটবল ম্যাচ...

জামালপুর পৌরসভা ফুটবল একাদশের সাথে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা : জামালপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে জামালপুর পৌরসভা ফুটবল একাদশের সাথে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির প্রীতি ফুটবল ম্যাচ।
শনিবার বিকালে জমজমাট প্রীতি ফুটবল ম্যাচে আনন্দে মাতে দর্শক। সংসদ সদস্য ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা উপভোগ করতেই মানুষের ব্যাপক উৎসাহ দেখা গেছে।
খেলায় বিরতির আগে জামালপুর পৌরসভা ১ গোলে এগিয়ে থাকলেও বিরতির পর ব্যারিষ্টার সুমন মাঠে নামেন এবং খেলার প্রায় শেষ সময়ে একটি গোল করে নিজের দলকে সমতায় আনেন। এ সময় আনন্দে মাতে দর্শকরা। এরপর কোনো দল আর গোল করতে না পারায় খেলাটি ১-১ গোলে ড্র হয়।
জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি ছিলেন জামালপুর-৫ সদর আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন।
খেলায় আমন্ত্রিত অতিথিসহ হাজার হাজার দর্শকের উপস্থিতিতে স্টেডিয়ামের গ্যালারি কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। নির্ধারিত ৯০ মিনিটে খেলা শেষ হয়।

Most Popular

Recent Comments