Tuesday, June 28, 2022
Homeজামালপুরজামালপুর শ্রমিক লীগ সভাপতির বিরুদ্ধে অন্তঃসত্ত্বা পুত্রবধূকে হত্যার হুমকির অভিযোগ

জামালপুর শ্রমিক লীগ সভাপতির বিরুদ্ধে অন্তঃসত্ত্বা পুত্রবধূকে হত্যার হুমকির অভিযোগ

অন্তঃসত্ত্বা পুত্রবধূকে নির্যাতন ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জামালপুর জেলা শ্রমিক লীগ সভাপতি এবং জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মসিউর রহমান বাবুর বিরুদ্ধে।

সোমবার (৬ জুন) রাতে জামালপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তার পুত্রবধূ তানজিলা আক্তার।

সংবাদ সম্মেলনে তানজিলা অভিযোগ করেন, জামালপুর জেলা শ্রমিক লীগ সভাপতি মসিউর রহমান বাবুর ছেলে রুবাইত রহমান (২২) রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের ছাত্র। প্রেম করে গত দুই মাস আগে তিনি তানজিলাকে বিয়ে করেন। বিয়ের পর রুবাইত স্ত্রীকে নিয়ে ঢাকার যাত্রাবাড়ি থানাধীন মাতুয়াইল কাউন্সিল বাজার এলাকায় ভাড়া থাকেন। বিয়ের পর থেকে রুবাইত ও তার পরিবার তার কাছে তিন লাখ টাকা যৌতুক চাইতে থাকেন। কিন্তু তানজিলা সে টাকা দিতে না পারায় গত ১৩ মে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিকভাবে নির্যাতন করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এদিকে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তানজিলা। নির্যাতনের ঘটনায় গত ২৪ মে তিনি তার স্বামী রুবাইত রহমান, শ্বশুর মসিউর রহমান বাবু ও শাশুড়ি নাজমা বেগমের নামে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে মামলা তুলে না নিলে তার পেটের এক মাসের সন্তানসহ তাকে মেরে ফেলার হুমকি দেন মসিউর রহমান বাবু।

তানজিলার অভিযোগ, প্রভাবশালী মসিউর রহমান বাবু, তার স্ত্রী ও পুত্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলেও তারা প্রকাশ্যে ঘুরছেন, হুমকি দিচ্ছেন, থানায় যাচ্ছেন।

এ ব্যাপারে জামালপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় রুবাইত গত ২১ মে তার স্ত্রীকে তালাক দিয়েছেন। তানজিলার অভিযোগ সঠিক নয় বলেও দাবি করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments