Monday, April 22, 2024
Homeজামালপুরজামালপুর সনাকের নতুন সভাপতি শামীমা খান

জামালপুর সনাকের নতুন সভাপতি শামীমা খান

নিজস্ব সংবাদদাতা : ট্রান্সপারেন্সি ইন্টারনেশনাল বাংলাদেশ (টিআইবি)-এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) জামালপুরের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ঠ নারী অধিকারকর্মী ও সমাজসেবক শামীমা খান। তিনি ১ এপ্রিল ২০২৪ তারিখ হতে অজয় কুমার পাল-এর স্থলাভিষিক্ত হবেন। উল্লেখ্য, শামীমা খান পূর্ববর্তী কমিটিতে সহ-সভাপতি হিসেবে দ্বায়িত্বপ্রাপ্ত ছিলেন।
এছাড়াও বিশিষ্ট শিক্ষাবিদ পারভীন তরফদার এবং সমাজসেবক এ. কে. এম. আশরাফুজ্জামান স্বাধীন সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। সনাক জামালপুরের কার্যালয়ে মার্চ মাসের নিয়মিত সনাক সভায় (১৯ মার্চ ২০২৪) সর্বসম্মতিক্রমে তাদের এই পদে নির্বাচন করা হয়।
টিআইবি-এর উদ্যোগে পরিচালিত সনাক জামালপুরের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে অসামান্য অবদান রাখার জন্য বিদায়ী সনাক সভাপতি অজয় কুমার পাল এবং সহ-সভাপতি অধ্যাপক কায়েদ-উয-জামানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। উল্লেখ্য সভাপতি ও সহ-সভাপতি হিসেবে মেয়াদ শেষ হলেও তাঁরা সদস্য হিসেবে সনাকের সাথে যুক্ত থাকবেন।
সনাক জামালপুরের নতুন সভাপতি শামীমা খান জামালপুরে সনাক ছাড়াও আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট, ডিস্ট্রিক্ট পলিসি ফোরামসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে জড়িত। এছাড়াও তিনি তরঙ্গ মহিলা কল্যান সংস্থা’র নির্বাহী পরিচালক হিসেবে কাজ করছেন।

Most Popular

Recent Comments