Monday, February 26, 2024
Homeজামালপুরজামালপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নূর মোহাম্মদ

জামালপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নূর মোহাম্মদ

জিএম ফাতিউল হাফিজ বাবু : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীতা ঘোষণা করা হয়েছে। জামালপুর-১ আসনের (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জামালপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ। তিনি ৫ বারের সংসদ সদস্য আবুল কালাম আজাদকে হটিয়ে এই আসনে নৌকার মাঝি হলেন।
গতকাল রোববার ২৬ নভেম্বর বিকালে প্রার্থীতা ঘোষণার পর থেকে বকশীগঞ্জে নূর মোহাম্মদের পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। নূর মোহাম্মদ দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নেতা কর্মীদের উচ্ছ্বাস দেখা দেয়। অনেকের চোখে আনন্দের অশ্রু ঝড়তে দেখা যায়।
আনন্দ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সাবেক সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, সাবেক সদস্য মনিরুজ্জামান মনির, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাছানুজ্জামান সজিব, ছাত্রলীগ নেতা শোয়েব আল হাসান সজল সহ অনেকেই উপস্থিত ছিলেন।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নজরুল ইসলাম জানান, বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলায় মানুষের মাঝে ঈদের আনন্দ শুরু হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জবাসী চির কৃতজ্ঞ।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানাই। জামালপুর-১ আসনে তিনি জনমানুষের নেতা নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ায় গণমানুষের আশার প্রতিফলন ঘটেছে।

Most Popular

Recent Comments