Wednesday, June 19, 2024
Homeজামালপুরজামালপুর-২ ইসলামপুর আসনের নৌকার প্রার্থীর জনসভায় লোকে লোকারণ্য

জামালপুর-২ ইসলামপুর আসনের নৌকার প্রার্থীর জনসভায় লোকে লোকারণ্য

ইসলামপুর সংবাদদাতা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ৪ জানুয়ারী বিকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় জনতা মাঠে জনসভা অনুষ্ঠিত হয়। দুপুরের পর থেকে নৌকা পাগল ও সমর্থক, নেতা-কর্মীরা নগি-বৈঠা ও ছোট ছোট নৌকা নিয়ে মিছিলে অংশ গ্রহণ করে। মুহূর্তের মধ্যেই মিছিলে মিছিলে ইসলামপুর উচ্চ বিদ্যালয় (জনতা মাঠ) ছাড়িয়ে কলেজ মোড় থেকে বঙ্গবন্ধু মোড় হয়ে অপরদিকে মার্কাস মসজিদ থেকে রেলস্টেশন হয়ে উপজেলা চত্বরে কানায় কানায় ভরে যায়।
সে সময় বিশাল এলাকায় লোকে লোকারণ্য হয়ে সকল রাস্তাঘাট বন্ধ হয়ে যায়। পরে জনতা মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে আগামী ৭ জানুয়ারী নৌকার ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন, জামালপুর- শেরপুর সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সদস্য জাবেদ মোশারফ রূপক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল আবু নাসের চৌধুরী চার্লেস, উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়াসহ আরো অনেকে।
মহা জনসভার শেষে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলালের নেতৃত্বে ঘণ্টা ব্যাপী এক মিছিল জনতা মাঠ থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এসময় নৌকা পাগল ভোটাররা বিভিন্ন রঙ্গ-বেরঙ্গের ছোট ছোট নৌকা ও নগি-বৈঠা নিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠ।

Most Popular

Recent Comments