Saturday, February 4, 2023
Homeজামালপুরজিলবাংলা চিনিকলের ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি লিচু মিয়া

জিলবাংলা চিনিকলের ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি লিচু মিয়া

জামালপুরের দেওয়ানগঞ্জ জিলবাংলা চিনিকল ওয়ার্কার্স ইউনিয়নের ২০২৩-২৪ দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন উৎসবমুখরিত পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ৭ জানুয়ারি সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত জিলবাংলা চিনিকল বীজ ও এগ্রোনমি অফিসে ব্যালটের মাধ্যমে ৪টি বুথে ভোট গ্রহণ করা হয়।

নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটার সংখ্যা ৫৫৬ জন। নির্বাচনে চাকা প্রতীকে ৩১৩ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন লিচু মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিকুল ইসলাম চেয়ার প্রতীকে ভোট পেয়েছেন ২৩০। গরুর গাড়ি প্রতীকে ৩৬৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রায়হানুল হক। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী শওকৎ রহমান ছাতা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৮১।

এর পূর্বে নির্বাচন সম্পন্ন করতে ১৫ সদস্যের নির্বাচন বোর্ড গঠন করা হয়। নির্বাচন কমিশনের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন সিআইসি মোস্তফিজুর রহমান, নির্বাচন পর্যবেক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন মিলের মহাব্যবস্থাপক (কারখানা) নূরে আলম, মহাব্যবস্থাপক (অর্থ) শরীফ মো. জিয়াউল হক, মহাব্যবস্থাপক (কৃষি) আনোয়ার হোসেন, মহাব্যবস্থাপক (প্রশাসন) আল ফারুক, ওমর শরীফ, গালিব ও ডিজিএম (সম্প্রসারণ) মো. আলাউদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments