Tuesday, August 9, 2022
Homeদেশজুড়েজেলার খবরজয়পুরহাটে লাইনচ্যুত বগি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভাবিক

জয়পুরহাটে লাইনচ্যুত বগি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভাবিক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুরে একতা এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধারের পর সান্তাহার-পার্বতীপুর রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সাড়ে ৬ ঘণ্টা পর শনিবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়।

সান্তাহার জংশনের স্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঈশ্বরদী থেকে একটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে লাইনচ্যুত বগিটি উদ্ধার করেছে।


রেলওয়ে সূত্রে জানা গেছে, পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন থেকে একতা এক্সপ্রেস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। শনিবার ভোর ৪টা ৪৮ মিনিটে আক্কেলপুর রেলস্টেশন ছেড়ে যায় ট্রেনটি। এর ১২ মিনিট পর আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনের আউট সিগন্যালের আগে একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। এতে জয়পুরহাট জেলা এবং সান্তাহার-পার্বতীপুর জংশন রুটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে বগি লাইনচ্যুত হওয়ার পর যাত্রীরা ভোগান্তিতে পড়েন।

সান্তাহার জংশনের স্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম বলেন, ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার পর সান্তাহার ও আক্কেলপুর স্টেশনে বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছিল। তবে লাইনচ্যুত বগিটি উদ্ধারের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments