Monday, March 4, 2024
Homeদেশজুড়েজেলার খবরঝালকাঠিতে বাস-মাহিন্দ্র সংঘর্ষে নিহত ৩

ঝালকাঠিতে বাস-মাহিন্দ্র সংঘর্ষে নিহত ৩

ঝালকাঠির নলছিটি উপজেলার জিরোপয়েন্ট এলাকায় বাস ও মাহিন্দ্র সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকার খোকন হাওলাদারের ছেলে জসিম হাওলাদার (৪৫), নলছিটি উপজেলার কাবদেবপুর গ্রামের আজিজ খানের ছেলে রাজিব খান (৪০) ও নলবুনিয়া এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী সুরভী আক্তার। এদের মধ্যে জসিম হাওলাদার ও রাজিব খান ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান সুরভী আক্তার। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নলছিটি উপজেলার তালতলা এলাকা থেকে ৭-৮ জন যাত্রী নিয়ে বরিশাল যাচ্ছিল একটি মাহেন্দ্র। অপরদিকে ঢাকা থেকে বেপারী পরিবহনের একটি বাস কুয়াকাটার দিকে যাচ্ছিল। গাড়ি দুটি দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় তিন যাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনাকবলিত মহেন্দ্র ও বাসটি সরিয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

Most Popular

Recent Comments