Wednesday, February 21, 2024
Homeবিনোদনটাইগার ৩-তে থাকছেন শাহরুখও?

টাইগার ৩-তে থাকছেন শাহরুখও?

সালমান খান অভিনীত ছবি ‘এক থা টাইগার’ মুক্তি পেয়েছিল ২০১২ সালে। কবীর খানের পরিচালনায়, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সূচনা হয়েছিল এই ছবির সঙ্গে। এরপর ধীরে ধীরে একের পর এক এজেন্ট যুক্ত হয়েছেন। কিন্তু টাইগারের উজ্জ্বলতা এখনো অটুট। ৯ বছর পর টাইগার সিরিজের ৩ নম্বর ছবি নিয়ে পর্দায় ফিরছেন সালমান। সোমবার (১৬ অক্টোবর) প্রকাশ্যে এসেছে ছবির অ্যাকশন-প্যাক ট্রেলার।

ছবির ট্রেলারে দেখা গেছে, সালমানের অতীতের এক শত্রু ফিরে এসেছে। সেই ভিলেনের চরিত্রে ইমরান হাশমি। টাইগার যেমন তার কাছ থেকে তার স্ত্রী-সন্তানকে ছিনিয়ে নিয়েছে (সংলাপে দাবি এমনটাই) এবার সেও টাইগারকে সর্বহারা করে ছাড়বে। যশরাজ স্পাই ইউনিভার্সের সবচেয়ে পুরোনো খিলাড়ি তিনি, তবে এবার মহাসংকটে টাইগার। একে তার ওপর দেশদ্রোহের অভিযোগ, তার ওপর পরিবার আর দেশ– দুইয়ের মধ্যে একটা বেছে নেওয়ার কঠিন শর্ত। কীভাবে দু-কুল রক্ষা করবেন তিনি? এ নিয়েই এগোবে মণীশ শর্মার টাইগার ৩। এর আগে ইমরান হাশমিকে দেখা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে ‘সেলফি’তে।

সালমান বনাম ইমরান লড়াইয়ের মধ্যেই সবার চোখ খুঁজল একজনকে, শাহরুখ খান। ‘পাঠান’ ছবিতে স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছিল টাইগারের, পাঠানকে মৃত্যুমুখ থেকে রক্ষা করতে ছুটে এসেছিল টাইগার। এবার পাঠানের পালা বন্ধুকে সাহায্য করার। ছবির ট্রেলারে পাঠানের ঝলক দেখা যায়নি ঠিকই, তবে ফোনে টাইগারকে বলতে শোনা গেছে, ‘একটা মিশনের জন্য আমার তোকে দরকার, বিষয়টা ব্যক্তিগত’।

অনুরাগীদের ধারণা টাইগার ফোনে পাঠানের কাছেই সাহায্য চেয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল এই ভিডিও ক্লিপস।

সূত্রের খবর, টাইগার ৩ ছবিতে শাহরুখের ক্যামিও চরিত্রের জন্য পানির মতো পয়সা খরচ করেছে যশ রাজ ফিল্মস। দুই তারকার কারিশমা ফুটিয়ে তুলতে যে সেট তৈরি করা হয়েছিল তারই খরচ ৩৫ কোটি টাকা। অর্থাৎ পাঠানের এন্ট্রি সিনে দু’হাতে টাকা খরচ করেছেন প্রযোজক আদিত্য চোপড়া। এই দুই স্পাই চরিত্রকে আগামী বছর যশরাজ ফিল্মসের ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে দেখা যাবে। তারই আগাম ঝলক দেখা যাবে টাইগার ৩-তে।

টাইগার ৩-তে অ্যাকশন মুডে পাওয়া গেছে ‘জোয়া’ ক্যাটরিনা কাইফকেও। তোয়ালে জড়িয়ে ক্যাটরিনার ফাইট সিকুয়েন্স নিয়ে আলোচনা সর্বত্র। দীপাবলিতে অর্থাৎ ১২ নভেম্বর মুক্তি পাবে এ ছবি। চিরাচরিত রীতি মেনে শুক্রবার নয়, রোববার মুক্তি পাবে গান।

Most Popular

Recent Comments