Monday, June 24, 2024
Homeদেশজুড়েজেলার খবরটাঙ্গাইলে মা ছেলেসহ পৃথক দুর্ঘটনায় নিহত ৪

টাঙ্গাইলে মা ছেলেসহ পৃথক দুর্ঘটনায় নিহত ৪

ধনবাড়ী সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুর ও মধুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ছেলে সহ চার জনের মৃত্যু হয়েছে।শনিবার সকালে গোপালপুরের ঝাওয়াইলে বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত মা ও ছেলে নিহত হয়েছে।
সাতটায় দিকে ঝাওয়াইল বাজার থেকে পিকনিকে উদ্দেশ্যে নাটোর যাওয়ার সময়, ঝাওয়াইল বয়েল বয়েল পার গেলে অপর দিক থেকে মোটরসাইকেলের মা ও ছেলে গোপালপুর দিকে আসার সময় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে মা ও ছেলের নিহত হয়। নিহতরা হলেন ঝাওয়াইল ইউনিয়নের মৌজাডাকুড়ী গ্রামের মৃত তোতা মিয়ার মাতা চায়না বেগম, ছোট ছেলে এসএসসি পরীক্ষার্থী মোঃ শাকিব (১৬)
এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান মা ও ছেলে দুজনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। লাশগুলো পুলিশ হেফাজতে রয়েছে মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
অপরদিকে, টাঙ্গাইলের মধুপুরে দুইটি মোটরসাইলের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। শনিবার দুপুর ১২ টার দিকে মধুপুর-জামালপুর মহাসড়কের উপজেলার নেকিবাড়ী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন উপজেলার বোয়ালী এলাকার সিহাব উদ্দিনের ছেলে বনি আমিন অরেঞ্জ (২৬) ও ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার আজিজুল হকের ছেলে তানভীর হাসান (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, তানভীর হাসান ও মারুফ হাসান ধনবাড়ী থেকে মোটরসাইকেল যোগে মধুপুরের দিকে যাচ্ছিলেন। অপরদিকে বনি আমিন অরেঞ্জও মোটরসাইকেল যোগে মধুপুর থেকে ধনবাড়ীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে, মোটরসাইকেল দুটি মধুপুর-জামালপুর মহাসড়কের নেকিবাড়ী এলাকায় পৌছালে মুখোমুখী সংঘর্ষ হয়।
এ সময় স্থানীয়রা আহত ৩ জনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক ওই দুই জনকে মৃত বলে ঘোষনা করে। এ ঘটনায় আহত ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার মৃত হায়দার আলীর ছেলে মারুফ হাসান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

Most Popular

Recent Comments