Saturday, August 13, 2022
Homeদেশজুড়েজেলার খবরটিকটক করতে না দেওয়ায় ফাঁস নিল ১০ বছরের শিশু

টিকটক করতে না দেওয়ায় ফাঁস নিল ১০ বছরের শিশু

লক্ষ্মীপুরের রায়পুরে টিকটক করতে না দেওয়ায় সাজ্জাদ হোসেন হিমেল (১০) নামে এক শিশু আত্মহত্যা করেছে। শুক্রবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সাজ্জাদ রাখালিয়া গ্রামের কাতার প্রবাসী মো. খোকনের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, টিকটক ব্যবহারের জন্য সাজ্জাদ তার মা রুমি আক্তারের কাছে মোবাইল চেয়েছিল। কিন্তু মা তাকে মোবাইল দেয়নি। ঘরে তালা দিয়ে তাকে আটকে রেখে তিনি গোসল করতে যান। গোসল থেকে ফিরে দরজার তালা খুলে ঘরে ঢুকতেই তিনি সাজ্জাদের গলায় ওড়না পেঁচানো অবস্থায় জানালার গ্রিলের সঙ্গে ঝুলে থাকতে দেখেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সাজ্জাদের মা রুমি আক্তার জানান, টিকটক ভিডিওতে সাজ্জাদ এক মেয়ে মডেলের আত্মহত্যার ভিডিও দেখে। সাজ্জাদও ওই রকম ভিডিও বানাতে চেয়েছিল। কিন্তু তিনি তাকে ভিডিও বানাতে দেননি। এজন্য আবার সে মোবাইল চাইলে ভয়ে তিনি দেননি। এরপরও গলায় ফাঁস নিয়ে ছেলেটি তার কোল শূন্য করে গেল।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদ হাসান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটি মারা গেছে। তার চিকিৎসার সুযোগ ছিল না।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, শিশুটি আত্মহত্যা করেছে। পরিবারের কোনো অভিযোগ ছিল না। এজন্য আইনগত প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments