Monday, June 27, 2022
Homeজামালপুরডা. মুরাদ হাসানকে জেলা আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি

ডা. মুরাদ হাসানকে জেলা আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি

নিজস্ব সংবাদদাতা:

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ সাংবাদিকদের এই সিদ্ধান্তের কথা জানান। তিনি আরও জানান, “দলের ভাবমূর্তি ক্ষুন্ন, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সর্বসম্মতিক্রমে তাকে অব্যাহিত দেয়ার সিদ্ধান্ত গৃহীহ হয়। আজ রাতের মধ্যেই কেন্দ্রে এই সিদ্ধান্তে কাগজ পাঠানো হবে। দলের প্রথমিক সদস্য পদ থেকে কাউকে বহিস্কারের সিদ্ধান্ত জেলা কমিটির নেই, কেন্দ্রীয় কমিটি এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করবে”। জেলা আওয়ামী লীগের এই সিদ্ধান্তে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা স্বস্তি প্রকাশ করেছে।

সাম্প্রতিক সময়ে কিছু বিতর্কিত বক্তব্যের জন্য গতকাল ডা. মুরাদ হাসানকে তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।
এদিকে, মঙ্গলবার দুপুরে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে উপজেলার শিমলা বাজার থেকে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি বাস টার্মিনাল সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশ করে। এছাড়াও সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলুর নেতৃত্বে অপর একটি আনন্দ মিছিল আরামনগর বাজার ট্রাকস্ট্যান্ড থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশ করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments