Thursday, June 13, 2024
Homeজামালপুরডোয়াইল ইউনিয়ন পরিষদে ঢুকে ইউপি সদস্যকে মারধরের ভিডিও ভাইরাল

ডোয়াইল ইউনিয়ন পরিষদে ঢুকে ইউপি সদস্যকে মারধরের ভিডিও ভাইরাল

নিজস্ব সংবাদদাতা : সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদ ভবনে ঢুকে ওয়ার্ড মেম্বারকে বেধড়ক মারপিট করেছে স্থানীয় ক্ষমতাসীন এক ক্যাডার। আহত রেজাউল হক ডোয়াইল ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের সদস্য।
গতকাল বুধবার দুুপুর সাড়ে ১২টায় ইউনিয়ন পরিষদ ভবনের সচিবের কক্ষে এ ঘটনা ঘটে। হামলা ও মারধরের সিসিটিভির ফুটেজ এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অভিযুক্ত ক্যাডার আল মামুন একই ইউনিয়নের চাপারকোনা গ্রামের আমিনুদ্দিন মাস্টারের ছেলে।
ইউপি সদস্য রেজাউল হক অভিযোগ করেন, সচিবের কক্ষে বসে তিনি দাপ্তরিক কাজ করছিলেন। এসময় আল মামুন ও তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে ঢুকে তাকে বাইরে যেতে বলেন। কাজ রেখে তিনি বাইরে যেতে না চাইলে আল মামুন চড়াও হয়ে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, অভিযুক্ত আল মামুন এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। ইতোপূর্বে সে চেয়ারম্যানের বাড়িতেও হামলা এবং এক ইউপি মেম্বারকে হুমকি দিয়েছিল।
অভিযুক্ত আল মামুনের বক্তব্য জানতে তার মুঠোফোনে বারবার চেষ্টা করলেও বন্ধ পাওয়া যায়।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান সাংবাদিকদের জানান, অভিযুক্ত মামুনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Most Popular

Recent Comments