Wednesday, June 26, 2024
Homeবিনোদনঢাকায় আসছেন ঋতুপর্ণা, শুটিং করবেন যে সিনেমায়

ঢাকায় আসছেন ঋতুপর্ণা, শুটিং করবেন যে সিনেমায়

গত বছরের অগাস্টে, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্পর্শ’ সিনেমায় শুটিং করতে ঢাকায় এসেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আবার নতুন ঢাকাই সিনেমায় দেখা যাবে তাকে। জানা গেছে, ঋতুপর্ণার এই নতুন সিনেমার নাম ‘বাঙালি বিলাস’। খুব শিগগিরই এই সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসবেন অভিনেত্রী।

ঢাকাই সিনেমায় অভিনয় করার জন্য ইতোমধ্যে ‘ওয়ার্ক পারমিট’ও পেয়েছেন তিনি। তাকে বাংলাদেশে দুই মাস সিনেমায় কাজ করার জন্য অনুমতি দিয়েছে বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়।

‘বাঙালি বিলাস’ সিনেমার প্রযোজনা ও পরিচালনা করবেন এবাদুর রহমান। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) সিনেমাটি সাধারণ সুবিধায় এক বছরের জন্য তালিকাভুক্ত করেছে।

তবে এই সিনেমাটিতে ঋতুপর্ণা ছাড়া আর কোন কোন শিল্পী এবং অভিনেতা থাকছেন এবং কবে থেকে এর শুটিং শুরু হবে সেই ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি এবাদুর রহমান।

ঋতুপর্ণা ১৯৮৯ সাল থেকে বাংলা সিনেমায় অভিনয় করছেন। তিনি বাংলাদেশেরও কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এর আগে বাংলাদেশ এবং ভারতের যৌথ উদ্যোগে স্পর্শ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ওই সিনেমাটি পরিচালনা করেন কলকাতার অভিনন্দন দত্ত এবং বাংলাদেশের অনন্য মামুন।

টলিউডে ঋতুপর্ণা অভিনীত প্রথম সিনেমা ‘স্বামী কেন আসামি’। ১৯৯৭ সালে মনোয়ার খোকনের এই সিনেমায় দেখা যায় তাকে। তারপরে ‘মেয়েরাও মানুষ’, ‘রাঙা বউ’, ‘দেশ দরদী’, ‘স্বামী ছিনতাই’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি। ২০২১ সালে শামীম আহমেদ রনীর ‘অগ্নিবীণা’তেও দেখা যায় তাকে।

Most Popular

Recent Comments