Saturday, February 4, 2023
Homeরাজনীতিঢাকা দক্ষিণ আ. লীগের বিজ্ঞানবিষয়ক সম্পাদক শরিফকে অব্যাহতি

ঢাকা দক্ষিণ আ. লীগের বিজ্ঞানবিষয়ক সম্পাদক শরিফকে অব্যাহতি

ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠনের শৃঙ্খলাপরিপন্থি এবং অনৈতিক কর্মকাণ্ডের জন্য তাকে এ অব্যাহতি দেওয়া হয়েছে। 

বুধবার (৪ জানুয়ারি) রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারা অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের কারণে পদ থেকে অব্যহতি দেওয়া দিয়েছেন। 

প্রসঙ্গ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফএম শরিফুল ইসলামের একটি ‘অশ্লীল ভিডিও’ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় বিব্রত মহানগর আওয়ামী লীগের নেতা ও কর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্পাদকীয় পদে থেকে শরিফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন অনেকে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments