Monday, March 4, 2024
Homeজাতীয়ঢাকা-১০ আসনে টিকে গেলেন নায়ক ফেরদৌস, বাতিল ৮

ঢাকা-১০ আসনে টিকে গেলেন নায়ক ফেরদৌস, বাতিল ৮

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে ১১ জন প্রার্থীর মধ্যে ৮ জনেরই মনোনয়ন বাতিল হয়েছে। বাকি ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ আছে, বৈধর তালিকায় টিকে গেছেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী নায়ক ফেরদৌস।

সোমবার (৪ ডিসেম্বর) সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে রিটার্নিং অফিসার সাবিরুল ইসলাম ঢাকা-১০ আসনের তথ্য তুলে ধরেন।

ঢাকা-১০ আসনে বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন, ন্যাশনাল পিপলস পার্টির কে এম শামসুল আলম, স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী শাহরিয়ার ইফতেখার, তৃণমূল বিএনপির শাহনুর রহমান, স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম,স্বতন্ত্র প্রার্থী শরিফুল হাসান, বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী এইচ এম মাসুম বিল্লাহ এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফন্টের বাহারানে সুলতান বাহার।

অন্যদিকে এই আসনে মনোনয়ন বৈধ হয়েছে জাকের পার্টির প্রার্থী হুমায়ন কবীর, আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস আহমেদ এবং জাতীয় পার্টির প্রার্থী হাজী মো. শাহজাহানের।

এরপর সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফেরদৌস আহমেদ বলেন, আজকের দিনটি আমার জীবনের একটি বিশেষ মুহূর্ত। মনোনয়নপত্র দাখিলের পর থেকে টেনশনে ছিলাম আমি কোথাও ভুল ভ্রান্তি করেছি কি না, আমার মনোনয়নপত্র বাতিল হয়ে যায় কি না। আল্লাহর অশেষ রহমতে আমার মনোনয়ন পত্র বৈধ হয়েছি, আমি নির্বাচনের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করবো।

বিএনপি নির্বাচনে না আসা প্রসঙ্গে ফেরদৌস বলেন,  এটাটা তাদের সিদ্ধান্ত। তারা প্রতিযোগিতায় না এলে এখানে আমার কিছু বলার নেই। ‌তার ভাষ্য, যে কয়জন প্রার্থী ঢাকা- ১০ টাকা আসনে মনোনয়ন পত্র বৈধ হয়েছে তাদের মধ্যে এত  প্রতিযোগিতামূল ইলেকশন হবে।

ভোটারদের উদ্দেশ্যে চিত্রনায়ক ফেরদৌস বলেন, আমি সবার কাছে অনুরোধ জানাবো আপনারা ভোটকেন্দ্রে আসুন এবং আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিন।

Most Popular

Recent Comments