Saturday, August 13, 2022
Homeবিনোদনতবুও ঈদে থাকছেন শাকিব খান

তবুও ঈদে থাকছেন শাকিব খান

কিছুদিন আগেই ঢালিউডে তার ২৩ বছর পূর্ণ হয়েছে। পা রেখেছেন দুই যুগে। দীর্ঘ এই পথচলায় প্রায় দেড় যুগ ধরেই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। শীর্ষ নায়ক হয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। যে উচ্চতায় যাওয়ার স্বপ্ন দেখেন এ প্রজন্মের নায়কেরা।

বলছি ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খানের কথা। ২০০৫ সাল থেকে প্রতি ঈদেই তার সিনেমা মুক্তি পেয়েছে। ঈদ মানেই শাকিব খানের সিনেমা, এটা যেন অলিখিত নিয়মে পরিণত হয়েছে। কিন্তু ঈদের সঙ্গে শাকিবের চিরচেনা এই সম্পর্কে এবার ছন্দপতন। এবারের ঈদে আসছে না তার কোনো সিনেমা।


এ নিয়ে শাকিবের যেমন মন খারাপ, তার ভক্তদের মন আরও বেশি খারাপ। তাদের ঈদটা যেন এবার পূর্ণতা পাবে না। সেই ভক্তদের জন্য সুখবর হলো, এই ঈদেও থাকছেন শাকিব খান।

নতুন সিনেমা নয় যদিও, গেল রোজার ঈদে মুক্তি পাওয়া শাকিব অভিনীত ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ এবারের ঈদেও দেখা যাবে বিভিন্ন প্রেক্ষাগৃহে। জানা গেছে, ঈদে এই দুটি সিনেমা ২০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। তাই রোজার ঈদে যারা সিনেমাগুলো দেখার সুযোগ পাননি, কোরবানির ঈদে তারা সুযোগটা লুফে নিতে পারেন।

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন শাকিব খান। ইতোমধ্যে তিনি দেশটির নাগরিকত্ব পেয়েছেন। কোরবানির ঈদের আগে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু সেটা আর হয়ে উঠল না।


অনেকদিন ধরে শোনা যাচ্ছিল, এই ঈদে শাকিবের ‘লিডার; আমিই বাংলাদেশ’ সিনেমাটি মুক্তি পাবে। এ নিয়ে ভক্তরা ছিল উচ্ছ্বসিত, হল মালিকেরা ছিলেন বুকভরা আশায়। কিন্তু তাদের সবার প্রত্যাশায় জল ঢেলে দেন সিনেমাটির প্রযোজক। ঈদে মুক্তি থেকে সরে আসে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। তাই দীর্ঘ ১৭ বছর পর শাকিবের নতুন সিনেমা ছাড়াই ঈদ কাটবে ভক্ত ও হল মালিকদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments