Thursday, August 18, 2022
Homeখেলাধুলাতামিমকে ছাড়া দুই ধাপে দেশে ফিরবে বাংলাদেশ দল

তামিমকে ছাড়া দুই ধাপে দেশে ফিরবে বাংলাদেশ দল

উইন্ডিজ সফর শেষ করে দুই ধাপে দেশে ফিরবে বাংলাদেশ ওয়ানডে দলের ক্রিকেটাররা। আগামী ২০ ও ২১ জুলাই ঢাকায় পা রাখার কথা আছে তাদের। তবে দলের সঙ্গী হচ্ছেন না তামিম ইকবাল।

ক্যারিবীয় দ্বীপপুঞ্জে গিয়ে এবার সফরের শুরুটা ভালো হয়নি বাংলাদেশ দলের। দুই ম্যাচের টেস্ট সিরিজে বিধ্বস্ত হওয়ার পর হার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও। তবে ওয়ানডে ফরম্যাটে ফিরে নিজেদের আধিপত্য আরো একবার জানান দেয় টাইগাররা। এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয়ের পর তৃতীয় ও শেষ ম্যাচেও জয় সফরকারীদের। এতে স্বাগতিকদের ধবলধোলাইয়ের স্বাদ দেয়।

চার বছর পর পূর্ণাঙ্গ সফর শেষে এবার দেশে ফেরার পালা বাংলাদেশ দলের ক্রিকেটারদের। তবে টিকিট সংক্রান্ত জটিলতা থাকায় সবাই একসঙ্গে ফিরতে পারছেন না। জানা গেছে, বিদেশি কোচিং স্টাফের সদস্যরা সেখান থেকে সরাসরি নিজ নিজ দেশে ছুটিতে যাবেন। হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। সিডন্স যাবেন অস্ট্রেলিয়ায়।

ক্রিকেটাররা দুই ভাগ হয়ে সবাই দেশে ফিরে আসবেন আগামী ২০ ও ২১ জুলাই। দুই বহরই ঢাকায় নামার কথা আছে বিকেল ৫টায়। তবে দলের সঙ্গী হয়ে এখনই ফিরছেন না ওয়ানডে দলের অধিনায়ক তামিম। তিনি ছুটি কাটাতে কয়েকদিন ইংল্যান্ডে অবস্থান করবেন। এজন্য তার গন্তব্য হবে ইংল্যান্ড।

যদিও দেশে ফিরে বিশ্রামের খুব বেশি সুযোগ নেই ক্রিকেটারদের সামনে। আগামী ২৭ জুলাই ধরতে হবে জিম্বাবুয়ের বিমান। সেখানে ৩টি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। পঞ্চাশ ওভারের ফরম্যাট দিয়ে সফর শুরুর কথা আছে। যেখানে প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ৩০ জুলাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments