Wednesday, February 21, 2024
Homeবিনোদনদক্ষিণী শীর্ষ সাত সুপারস্টারের কার কত পারিশ্রমিক?

দক্ষিণী শীর্ষ সাত সুপারস্টারের কার কত পারিশ্রমিক?

দক্ষিণী সিনেপাড়ার দাপট বলিপাড়ায় পর্যন্ত পৌঁছেছে। যা বেশ কয়েকবছর ধরেই তুঙ্গে। একের পর এক বাঘাবাঘা অভিনেতা নিজেকে প্রমাণ করে হিট ছবি উপহার দিয়ে চলেছেন। এদিকে তাদের ছবি প্রতি পারিশ্রমিকের তালিকা শুনলে অবাক হবেন।

রজনীকান্ত

দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত ১২৫ কোটি টাকা নেন। একের পর এক হিট ছবি দিয়ে তিনি দক্ষিণী দুনিয়ার থালাইভা, সম্প্রতি তার জেলার ছবি বিশ্বজুড়ে ৬০০ কোটি আয় দিয়েছে।

বিজ্ঞাপন

অজিথ

প্রতি সিনেমায় পারিশ্রমিক নেন ১০৫ কোটি।  তার ঝুলিতে একাধিক হিট ছবি রয়েছে। যদিও ছবির পাশাপাশি নিজের মটর সাইকেলের ব্যবসাও রয়েছে এই অভিনেতার। 

আল্লু অর্জুন

সিনেদুনিয়া এখন তাকে পুষ্পা স্টার নামেই চেনে। প্রাথমিকভাবে তার পারিশ্রমিক কম থাকলেও বর্তমানে আল্লু অর্জুন একটি ছবি করতে নিচ্ছেন ৭৫ কোটি টাকা। 

প্রভাস
বাহুবলী থেকে শুরু করে সাহো, একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। আসছে সালার ছবি। শোনা যায় তিনি এই ছবি করতে নিয়েছেন মোট ১০০ কোটি। 

জুনিয়ার এনটিআর
তার ঝুলিতেও নেহাতই ছবির সংখ্যা কম নয়। আরআরআর খ্যাত এই সুপারস্টার বর্তমানে একটি ছবি করতে নিয়ে থাকেন ৪০-৪৫ কোটি। তবে আরআরআর ছবির পর শোনা যাচ্ছে তা বেড়ে দাঁড়িয়েছে ১০০ কোটি। 

ধনুশ 
তার ছবির সংখ্যা বর্তমানে কমলেও তিনি দক্ষিণপাড়ার অন্যতম সেরা অভিনেতা। করেছেন বলিউড ছবিও। বর্তমানে তিনি ছবি করতে নিয়ে থাকেন ২৫ থেকে ৩৫ কোটি টাকা। 

রাম চরণ
আরআরআর ছবির আগেও বহু হিট ছবি রয়েছে এই অভিনেতার ঝুলিতে। যদিও আরআরআর ছবি গোটা বিশ্বে তাঁর পরিচিতি তৈরি করেছে। তিনি পারিশ্রমিক নিয়ে থাকেন ছবি পিছু ১০০ কোটি। যদিও তিনি বলেন মাত্র ১৫ কোটি তার পারিশ্রমিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments