Saturday, December 3, 2022
Homeজাতীয়দরজা ভেঙে চিকিৎসকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

দরজা ভেঙে চিকিৎসকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজধানীর মগবাজার আউট সার্কুলার রোডের গ্র্যান্ড প্লাজার ভবনের একটি ফ্ল্যাট থেকে ইকবাল উদ্দিন আহমেদ (৭২) নামে এক চিকিৎসকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, তিনি ওই ফ্ল্যাটে একা থাকতেন।

মঙ্গলবার (৫ জুলাই) দিবাগত রাতে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। রাতেই তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় রমনা থানা পুলিশ।


সুরতহাল প্রতিবেদন তৈরি করা রমনা থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান বলেন, ৯৯৯-এ খবর পেয়ে মগবাজারের সাত তলা ওই ফ্ল্যাটে যাই। পরে পরিবারের উপস্থিতিতে দরজা ভেঙে তার গলিত মরদেহ উদ্ধার করি। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি সৌদি আরবে অর্থোপেডিক্সের চিকিৎসক ছিলেন। বছর কয়েক আগে তিনি দেশে চলে আসেন। তার স্ত্রী ও মেয়ে বর্তমানে দেশের বাইরে আছেন। দেশে এসে তিনি আর চিকিৎসা পেশায় যুক্ত হননি। বিদেশে তিনি দু’বার স্ট্রোক করেছিলেন। তিনি এই ফ্ল্যাটে একেই থাকতেন। পরিবারের সঙ্গেও যোগাযোগ রাখতেন।

ধারণা করছি, তিনি অসুস্থতার কারণে মারা গেছেন। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ধারণের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments