Sunday, June 26, 2022
Homeবিনোদনদর্শনা নয়, বুবলীকে নিয়েই আসছেন শাকিব

দর্শনা নয়, বুবলীকে নিয়েই আসছেন শাকিব

আ.জা. বিনোদন:

ঢাকাই সিনেমার ঈদ মানে শাকিব খানের সিনেমা। বছরের পর বছর ধরে এমনটাই হয়ে আসছে। গত রোজার ঈদেও দুটি সিনেমা দিয়ে ভক্তদের মাতিয়েছেন দেশসেরা এই নায়ক। সিনেমা দুটি হলো ‘গলুই’ ও ‘বিদ্রোহী’।

আসন্ন ঈদেও কমন ফ্যাক্টর হিসেবে থাকছেন শাকিব। নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন দর্শকের সামনে। অনেকের ভাবনা ছিল, এই ঈদেও দুটি ঢালিউড কিং-এর সিনেমা মুক্তি পাবে। তবে সর্বশেষ খবর অনুযায়ী, কোরবানির ঈদে একটি সিনেমা নিয়েই প্রেক্ষাগৃহ মাতাবেন শাকিব।

এটি হলো ‘লিডার ‘লিডার: আমিই বাংলাদেশ’। পরিচালনা করেছেন তপু খান। এটি তার নির্মিত প্রথম সিনেমা। প্রযোজনায় বেঙ্গল মাল্টিমিডিয়া। এতে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে আছেন বুবলী। রোজার ঈদে বুবলীর সঙ্গে শাকিবের ‘বিদ্রোহী’ সিনেমাটি মুক্তি পেয়েছে। কোরবানির ঈদেও এই জুটি থাকছেন আকর্ষণের কেন্দ্রে।


‘লিডার’ মুক্তি নিয়ে এর প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুর রহমান বলেছেন, ঈদে সিনেমাটির মুক্তির ব্যাপারে তারা পরিকল্পনা করছেন। তবে যেহেতু এখনো সেন্সর বোর্ডের ছাড়পত্র আসেনি, বিষয়টি চূড়ান্ত বলা যাচ্ছে না।

এদিকে শাকিবের ‘অন্তরাত্মা’ সিনেমাও কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা। তবে এখন সেটার সম্ভাবনা ক্ষীণ। শোনা যাচ্ছে, চিত্রনাট্যকার-প্রযোজক সোহানী হোসেন সুবিধামতো সময়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে আনবেন।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার এ সময়ের আলোচিত নায়িকা দর্শনা বণিক। প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় দেখা যাবে তাকে। তবে শাকিবের সঙ্গে তার রসায়ন দেখতে হলে দর্শকদের আরেকটু অপেক্ষা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments